1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চলতি গ্রীষ্মেই বিয়ের পিড়িতে বসছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ২২৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডেন চলতি গ্রীষ্মেই বিয়ের পিড়িতে বসছেন। তবে দিন তারিখ এখনও জানাননি। নিউজিল্যান্ডের স্থানীয় কিছু সংবাদ মাধ্যমে এমন খবর প্রচার হচ্ছে।

বুধবার (৫ মে) রয়টার্সের খবরে বলা হয় স্থানীয় কোস্ট রেডিও নামক এক চ্যানেলে জেসিন্ডা আর্ডেন জানিয়েছেন, তিনি এবং তার প্রেমিক ক্লার্ক গেইফোর্ড অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এবং বিয়ের জন্য একটি তারিখ ঠিক করেছেন। ওই রেডিও চ্যানেলকে জেসিন্ডা আর্ডেন আরও বলেন, বিয়ের জন্য আমরা এখনও কাউকে দাওয়াত করিনি। তবে আমাদের কিছু দাওয়াত দিতে হবে।

৪০ বছর বয়েসি জেসিন্ডা আর্ডেন ২০১৯ সালের ইস্টার হলিডেতে ৪৪ বছর বয়েসি ক্লার্ক গেইফোর্ডের সঙ্গে বাগদান করেছিলেন। তাদের দুই বছরের এক কন্যা সন্তান রয়েছে। এ সংক্রান্ত খবরের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে যোগাযোগ করা হয়েছিল। এক কর্মকর্তা বলেছেন, ‘আজ সকালে যা খবরে এসেছে, এর চেয়ে বেশি কিছু আর বলার মতো নেই’। ২০১৭ সালে জেসিন্ডা আর্ডেন নিউজিল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছিলেন। ২০২০ সালে নির্বাচনে তার দলের ভুমিধস বিজয়ে ফের প্রধানমন্ত্রী হন জেসিন্ডা আর্ডেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..